ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

দোহারে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা, গাড়ি ভাংচুর

ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়ন পরিষদে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী শামীম আহমেদ হান্নানকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গিয়েছে। আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী তৈয়বুর রহমান তরুনের লোকজনেরা হামলা চালিয়ে শারীরিকভাবে লাঞ্চিত করে তার গাড়ি ভাঙচুর করেছে বলে অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী শামীম আহমেদ হান্নান।

১৫ জানুয়ারি শনিবার বিকেলে উপজেলার নয়াবাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আন্তা এলাকায় এ ঘটনা ঘটে।


স্বতন্ত্র প্রার্থী শামীম আহমেদ হান্নান জানান, শনিবার বিকেলে উপজেলা পরিষদের মিটিং শেষে বাড়ি ফেরার পথে নয়াবাড়ী ইউনিয়নের আন্তা এলাকায় পৌঁছালে তার গাড়ির গতিরোধ করে আওয়ামী লীগ প্রার্থী তৈয়বুর রহমান তরুন ও তার সমর্থকরা। এ সময় তিনি গাড়ি থেকে নামলে তৈয়বুর রহমান তরুন ও সমর্থকরা তার উপর হামলা করে তাকে শারীরিরভাবে লাঞ্চিত করে এবং তার ব্যাক্তিগত গাড়ি ভাংচুর করেন।


শামীম আহমেদ হান্নান আরও বলেন, তরুন নৌকা প্রতীক পাওযায় পর থেকেই আমাকে বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিচ্ছেন। এ ব্যাপারে আমি গত চারদিন আগে দোহার উপজেলা নির্বাচন কার্যালয়ে এবং দোহার থানায় লিখিত অভিযোগ করেছি। তার পরেও আমার উপর আজ যে হামলা করা হলো আমি এর সঠিক বিচার চাই। পাশাপশি আমার জীবনের নিরাপত্তা চাই।


এ ব্যাপারে নয়াবাড়ী ইউনিয়নের আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী তৈয়বুর রহমান তরুন বলেন, আজ বিকালে আন্তা গ্রামে একটি প্রচারনার ক্যাম্প করতে গেলে নয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী শামীম আহমেদ হান্নান ও তার লোকজন আমার উপর হামলা চালায়। আমার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন । আমার উপর যে হামলা হয়েছে এর জন্য আমি বিচার চাই।


দোহার উপজেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল করিম বলেন, হান্নান চেয়ারম্যান আমার অফিসে কয়েকদিন আগে একটি লিখিত অভিযোগ দিয়েছিল। আজ তার উপর হামলা ও গাড়ি ভাংচুর হয়েছে বিষয়টি শুনেছি তদন্ত সাক্ষেপে ব্যবস্থা নেওয়া হবে।


এ বিষয়ে দোহার উপজেলায় নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএফএম ফিরোজ মাহমুদ বলেন, হান্নান চেয়ারম্যানের অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে অভিযোগ সত্য হলে  আইনগত  ব্যবস্থা নেওয়া হবে।


ঘটনার পর দোহার উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে রাব্বি ও চরমাহমুদপুর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ads

Our Facebook Page